যশোর-খুলনা মহাসড়কের রাজারহাট এলাকার প্রাইম ফিলিং স্টেশন ও আলেয়া ফিলিং স্টেশনে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।
এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে পাম্পের কর্মচারীদের জিম্মি করে প্রায় ৫ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।
পেট্রোল পাম্প সংশ্লিষ্ট সূত্র জানায়, ভোরে একটি সাদা প্রাইভেটকারে দুর্বৃত্তরা তাদের পেট্রোল পাম্পে হানা দেয়। এ সময় কর্মচারীদের একটি কক্ষে আটকে রেখে তারা ২ লাখ টাকা লুট করে চলে যায়।
পরে এই চক্রটি যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়া এলাকার আলেয়া ফিলিং স্টেশনেও একইভাবে ডাকাতি করে। এখান থেকেও প্রায় আড়াই লাখ টাকা লুট করে।
খুলনা বিভাগীয় পেট্রোল পাম্প মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী স্বপন জানান, দু’টি পাম্পে ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। একইসাথে ডাকাতদের আটক ও পাম্পের নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের প্রতি দাবি জানানো হয়েছে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ জানিয়েছেন, পেট্রোল পাম্পে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। জড়িতদের সনাক্ত করে আটকের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
Related Posts Plugin for WordPress, Blogger...
আরো সংবাদ পড়ুন