বেশ কিছু উন্নয়নমুলক কাজের উদ্বোধন ও মহাজোট সরকারের আমলে কিছু কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে আগামী ৮ অক্টোবর ঝিনাইদহ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ঝিনাইদহ সফরকালে আগামী ৮ অক্টোবর চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড সংলগ্ন গোল চত্বরে শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য 'প্রেরণা ৭১' এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। একই দিন তিনি ঝিনাইদহ সরকারী ভেটেরিনারি কলেজ, কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউট, ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি, মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইন্সটিটিউট, খাবার স্যালাইন ফ্যক্টরী, শিশু একাডেমি কমপ্লেক্স এবং মহাজোট সরকারের আমলে নির্মিত ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন, ঝিনাইদহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, সরকারী কেসি কলেজের চারতলা ভবন, পোষ্ট অফিস ও ঝিনাইদহ পৌরসভার সম্প্রসারিত ভবনের উদ্বোধন করবেন। এছাড়া তিনি ঝিনাইদহ সরকারী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝিনাইদহ সরকারী কেসি কলেজের নতুন একাডেমিক ভবন এবং ঝিনাইদহ-চুয়াঙ্গা-মুজিবনগর সড়ক সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইন্সটিটিউটউন্নয়নমুলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর শেষে ৮ অক্টোবর বিকাল ৩টায় ঝিনাইদহ ওয়াজির আলী হাইস্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। এদিকে প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে এলাকায় দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। প্রধানমন্ত্রীকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে নেতাদের বড় বড় বিলবোর্ড, প্লাকার্ড ও ব্যানার শোভা পাচ্ছে ঝিনাইদহ শহরে। জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শুরু করেছেন গনসংযোগ।

ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজিঝিনাইদহের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মাসুম আলী বেগ জানান, প্রধানমন্ত্রীর সফরসূচি পাওয়ার অনেক আগে থেকেই প্রশাসনিক কাজ শুরু হয়েছে।
তিনি বলেন, "প্রধানমন্ত্রীকে ঝিনাইদহে বরণ করতে সকল বিভাগ নিরলস ভাবে কাজ করছে। আশা করা যায় দ্রুত সব কিছু গুছিয়ে ওঠা সম্ভব হবে।" Related Posts Plugin for WordPress, Blogger...
আরো সংবাদ পড়ুন