চিত্রনায়ক জায়েদ খান গেল ক'দিন আগেই থাইল্যান্ড থেকে ফিরলেন 'অপরাধী বাদশাহ' চলচ্চিত্রের শুটিং শেষ করে। আর ফিরেই জানালেন এক ভয়াবহ অভিজ্ঞতার কথা। তিনি বলেন, 'এ পর্যন্ত অনেক চলচ্চিত্রের শুটিং করেছি। কিন্তু এই ধরনের ভয়াবহ অবস্থায় আমি কখনও পড়িনি। দৃশ্যটি ছিল ভিলেনরা আমাকে জীবন্ত কবরে পুঁতে দেয়। আনোয়ারা ম্যাডাম এসে আমাকে খুঁজে তুলবে। কিন্তু এই দৃশ্যের জন্য দীর্ঘ সময় আমার পুরো শরীর মাটির নিচে চাপা অবস্থায় রাখা হয়। শুধু নিঃশ্বাস নেওয়ার জায়গাটুকু থাকে। আর ওই কিছু সময়ে এমন মনে হচ্ছিল যেন, এই বুঝি মরেই গেলাম। এখান থেকে শুটিং ইউনিট আমাকে তুলতে তুলতে হয়তো আমি আর থাকব না। মনে হচ্ছিল মৃত্যু বুঝি এই এসে গেল। যাই হোক, পরিচালক আমাকে এই অবস্থা থেকে দ্রুতই উদ্ধার করলেন। প্রাথমিক চিকিত্সার ব্যবস্থা করলেন, তারপর বিশ্রাম নিয়ে শুটিংটি শেষ করি।'

উল্লেখ্য, এরইমধ্যে জায়েদ খান অভিনীত একাধিক ছবি মুক্তির জন্য প্রায় প্রস্তুত হয়ে গেছে। সম্প্রতি 'তোকে ভালোবাসতেই হবে' চলচ্চিত্রটি সেন্সরে জমা পড়েছে।
Related Posts Plugin for WordPress, Blogger...
আরো সংবাদ পড়ুন